Wednesday, July 17, 2024
Homeজাতীয়খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে পাহাড়ধসে যান চলাচল বন্ধ

খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে পাহাড়ধসে যান চলাচল বন্ধ

টানা বৃষ্টিতে সড়কের ওপর পাহাড়ধসের কারণে ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে খাগড়াছড়ির যান চলাচল বন্ধ হয়ে পড়েছে। এতে আটকা পড়েছেন সাধারণ যাত্রী ও পর্যটকেরা।সড়কের দুই পাশে যানবাহনের দীর্ঘ সারি দেখা গেছে। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের সাপাহার এলাকায় পাহাড়ধসের ঘটনাটি ঘটে।

স্থানীয় বাসিন্দারা জানান, ভোরে সাপাহার এলাকায় হঠাৎ করে সড়কের ওপর পাহাড়ের মাটি ধসে পড়ে। এতে সড়ক বন্ধ হয়ে যানবাহন চলাচল একেবারে বন্ধ হয়ে যায়। ফলে ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রী ও পর্যটকেরা।  

ঢাকা থেকে গতকাল রাতে খাগড়াছড়ির উদ্দেশে রওনা দিয়ে আটকা পড়েছেন মল্লিকা চাকমা নামের এক যাত্রী। তিনি বলেন, ‘ভোর থেকে গাড়িতে আছি। সকাল সাতটার দিকেও কেউ মাটি সরাতে আসেনি। আর কতক্ষণ লাগতে পারে জানি না।’

এদিকে ঘটনাস্থল থেকে মাটি সরানোর কাজ শুরু হয়েছে বলে জানান খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রাজেশ বড়ুয়া। আজ সকাল সোয়া নয়টার দিকে তিনি বলেন, স্থানীয় লোকজন, সড়ক বিভাগ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা মিলে সড়কের মাটি সরানোর কাজ করছেন। আধা ঘণ্টার মধ্যে যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments