Monday, September 16, 2024
Homeরাজনীতিমানুষের ওপর অত্যাচারের স্টিম রোলার চালিয়েছে আ.লীগ : ডা. শফিকুর রহমান

মানুষের ওপর অত্যাচারের স্টিম রোলার চালিয়েছে আ.লীগ : ডা. শফিকুর রহমান

দীর্ঘ সাড়ে ১৫ বছর বাংলাদেশের মানুষের ওপর অত্যাচারের স্টিম রোলার চালানো হয়েছে, বলেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান। মানুষের কোনো মৌলিক অধিকার ছিল না। নিজ দেশে পরবাসের মতো বসবাস করতে হয়েছে। দীর্ঘ সময় আওয়ামী লীগের এক দলীয় শাসন ব্যবস্থায় সবচেয়ে বেশি অত্যাচারিত হয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ছাত্রশিবির।’

গতকাল বুধবার (২১ আগস্ট) দুপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ঢাকায় পুলিশের গুলিতে নিহত চট্টগ্রামের লোহাগাড়ার বাসিন্দা ইশমামুল হকের কবর জিয়ারত ও শোকাহত পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এসব কথা বলেন জামায়াতের আমির।  

ডা. শফিকুর রহমান বলেন, ‘জামায়াতে ইসলামীর ১১ জন শীর্ষ স্থানীয় জনপ্রিয় রাজনীতিবিদকে বিচারের নামে প্রহসন করে হত্যা করা হয়েছে। অসংখ্য নেতাকর্মীকে হাজার হাজার মিথ্যা মামলা দিয়ে জেলখানায় বন্দি করে রাখা হয়েছিল। অনেককে নির্যাতন করে পঙ্গু করে দিয়েছে। দেশের ছাত্র-জনতা জেগে উঠে শেখ হাসিনার নেতৃত্বাধীন এই সৈরশাসককে পালিয়ে যেতে বাধ্য করেছে।’এ সময় জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শাহজাহান, চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির সাবেক এমপি আলহাজ্ব শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম অঞ্চলের টিম সদস্য অধ্যাপক জাফর সাদেক, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমির অ্যাডভোকেট আনোয়ারুল আলম চৌধুরী, বান্দরবান জেলা জামায়াতের আমির মাওলানা এস এম আব্দুস সালাম আজাদসহ জামায়াত ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের কেন্দ্রীয় মহানগর, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় শহীদ ইশমামুলের পরিবারের নিকট নগদ অর্থ হস্তান্তর করেন জামায়াত আমীর। এর আগে তিনি বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসা ও তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments